ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার

ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১০:৩০ অপরাহ্ণ । ৩৫ জন

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর অভিযান পরিচালনা করে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে পরিত্যাক্ত হিসাবে ফেন্সিডিল উদ্ধার করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে  কৌশলে পালিয়ে যায় মাদককারবারীরা। এব্যাপারে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে।

পলাতক আসামিরা হলেন মো: জামাল আলী (৪০) ও সাজেদুল ইসলাম সাজজুল (৪৭)। জামাল আলী রাজশাহী মহানগরীর কাটাখালী থানার খিদিরপুর পশ্চিম খানপুরের শাহজাহান আলীর ছেলে ও সাজেদুল দামুকড়া থানার হরিপুর গ্রামের ইয়ার মোহাম্মদের ছেলে।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আসামি জামাল ও সাজেদুলের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগ রাত সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: মসলেম উদ্দিন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর কতিপয় ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ও্ভই দলর পৌনে ৫ টায় টায় রাজপাড়া থানার শ্রীরামপুর বেড়ী বাঁধের উপর উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিত টের পেয়ে আসামি জামাল ও সাজেদুলসহ অজ্ঞাতনামা ২-৩ জন প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। এসময় প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৫৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

Paris