ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  • অন্যান্য

‘জংলি বিল্লি’ হয়ে উঠতে কত নিয়েছেন কিয়ারা

মার্চ ৫, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ । ৩৭ জন

ফারহান আখতারের ‘ডন থ্রি’ ছবি ঘিরে এখন থেকেই  সবার আগ্রহ প্রবল। এই ছবিকে কেন্দ্র করে প্রায়ই নতুন খবর উঠে আসছে। এখনকার খবর অনুযায়ী, ‘ডন’-এর এই সিকুইলের জন্য কিয়ারা আদভানি এক বড়সড় অঙ্ক নিজের ঝুলিতে পুরেছেন।

ফারহান আখতারের ‘ডন টু’ ছবিতে শাহরুখ খান আর প্রিয়াংকা চোপড়াকে দেখা গিয়েছিল। এবার এর তৃতীয় সিকুইলে জুটি বেঁধে আসতে চলেছেন রণবীর সিং এবং কিয়ারা আদভানি। শোনা গিয়েছিল, ছবির নির্মাতাদের পছন্দের তালিকায় ছিল কৃতি শ্যানন আর কিয়ারা আদভানির নাম। কিন্তু রণবীর তাঁর নায়িকা হিসেবে কিয়ারাকে চেয়েছিলেন বলে জানা গিয়েছিল। কারণ, পর্দার বাইরে কিয়ারার সঙ্গে রণবীরের সম্পর্ক বেশ ভালো।

Seeing The Boldness Of Kiara Advani, The Hearts Of The Fans Increased

তাই এই বলিউড নায়ক পর্দায় তাঁর নায়িকা হিসেবে কিয়ারাকেই বেছে নিয়েছেন। আরও শোনা গিয়েছিল, কিয়ারার কাছে ‘ডন থ্রি’র প্রস্তাব রাখতে তিনি সঙ্গে সঙ্গে সম্মতি দিয়েছিলেন। তবে ‘ডন থ্রি’র ‘জংলি বিল্লি’ হয়ে ওঠার জন্য কিয়ারা এক বড় অঙ্কের পারিশ্রমিক দাবি করেছিলেন।

বলিউড হাঙ্গামা অনলাইনের খবর অনুযায়ী, এই ছবির জন্য তিনি ১৩ কোটি রুপি পারিশ্রমিক হিসেবে চেয়েছিলেন। আর নির্মাতারা তা খুশি খুশি দিয়েছেন বলে খবর। কিয়ারার ক্যারিয়ারের সবচেয়ে বড় অঙ্কের পারিশ্রমিক এটা।

Kiara Advani : r/CelebScenes

এই বলিউড নায়িকাকে সিদ্ধার্থ আনন্দের ‘ওয়ার টু’ ছবিতে দেখা যাবে। এই ছবির জন্য তিনি যা পারিশ্রমিক নিয়েছেন, তার দ্বিগুণ ‘ডন থ্রি’র জন্য নিয়েছেন বলে খবর। জানা গেছে, ‘ডন’-এর এই সিকুইল ছবিতে কিয়ারাকে দুরন্ত অ্যাকশন কর‍তে দেখা যাবে। আর তার জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে চলেছেন এই বলিউড অভিনেত্রী।

ফারহান আখতার। ছবি ফেসবুক থেকে নেওয়া

ফারহান আখতারের ‘ডন থ্রি’ ২০২৫ সালে মুক্তি পাবে। তবে দর্শক ‘ডন’-এর ভূমিকায় আবার শাহরুখ খানকেই দেখতে চেয়েছিলেন। কিং খানের পরিবর্তে রণবীরের নাম ঘোষিত হওয়ায় আশাহত হয়েছিলেন সিনেমাপ্রেমীরা।

তাঁদের মতে, আসল ‘ডন’ শাহরুখ খান ছাড়া আর কেউ নন। রণবীর আর কিয়ারার জুটিকে দর্শক কতটা খোলা মনে স্বাগত জানাবেন, তা-ই এখন দেখার অপেক্ষা।

প্রথম আলো