ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪

একলাফে ৪০০ শতাংশ পারিশ্রমিক বাড়িয়েছেন KGF star Yash

মার্চ ৯, ২০২৪ ১০:২০ অপরাহ্ণ । ৭১ জন

‘কেজিএফ’ ছবির পর কন্নড় তারকা যশের ভাগ্যের চাকা পুরোপুরি ঘুরে গেছে। এই একটি ছবি তাঁকে কন্নড় তারকা থেকে প্যান ইন্ডিয়া তারকা বানিয়ে দিয়েছে। ‘কেজিএফ টু’র পর যশ এখন তাঁর পারিশ্রমিকের অঙ্ক অনেকটা বাড়িয়ে দিয়েছেন। জোর গুঞ্জন যে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবির জন্য তিনি নাকি একলাফে ৪০০ শতাংশ পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন।

নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবি ঘিরে সিনেমাপ্রেমীদের কৌতূহল ক্রমে বেড়েই চলেছে। এ ছবিতে প্রভু রাম রূপে আসতে চলেছেন বলিউড সুপারস্টার রণবীর কাপুর। আর দেবী সীতার ভূমিকায় দেখা যাবে দক্ষিণি নায়িকা সাই পল্লবীকে।

নীতেশের ‘রামায়ণ’-এ সবচেয়ে বড় চমক হতে চলেছেন যশ। এ ছবিতে তাঁকে দেখা যাবে লঙ্কাপতি রাবণ রূপে। বলি পাড়ায় জোর গুঞ্জন, এই ছবির জন্য যশ ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

KGF Chapter 2 Release Date Most Awaited KGF Chapter 2 Movie Yash Sanjay  Dutt starrer announced July 16th

নীতেশ তিওয়ারি ‘রামায়ণ’-কে তিন পর্বে নির্মাণ করতে চলেছেন। প্রতি পর্বের জন্য যশ ৫০ কোটি রুপি নিচ্ছেন বলে খবর।

এই অঙ্কটা যে বেশ বড়, তা বলার অপেক্ষা রাখে না। যশ তাঁর শেষ অভিনীত ছবি ‘কেজিএফ টু’র জন্য নিয়েছিলেন ৩০ কোটি রুপি। এ দিকে পর্দায় রাম হয়ে উঠতে রণবীর কাপুরও তাঁর পারিশ্রমিক বাড়িয়েছেন। শোনা যাচ্ছে, ছবিটির জন্য রণবীর নিয়েছেন ৭৫ কোটি রুপি। তবে এই অঙ্ক প্রতি পর্বের জন্য, না পুরো তিন কিস্তির জন্য; তা এখনো খোলাসা হয়নি।

জানা গেছে, ‘রামায়ণ’ ছবিটির বাজেট ৫০০ কোটি রুপি। ছবিতে সানি দেওলকে হনুমানের ভূমিকায় দেখা যাবে। লারা দত্ত আসতে চলেছেন রানী কৈকেয়ী রূপে। রাকুল প্রীত সিং অভিনয় করবেন শূর্পণখার ভূমিকায়। আগামী এপ্রিল মাস থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা।

প্রথম আলো