ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  • অন্যান্য

১৮ বছর বয়সে নীল সিনেমার জগতে, ২৬ বছরে মৃত্যু

মার্চ ১১, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ । ৯৯ জন

মাত্র ২৬ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন নীল সিনেমার জগতের তারকা সোফিয়া লিওন। নিজের ফ্ল্যাট থেকেই মরদেহ উদ্ধার করা হয়েছে এই অভিনেত্রীর। সোফিয়া লিওনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার বাবা মাইক রোমেরো।

তিনি বলেন, গত ১ মার্চ কে তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর কারণ নিয়ে এখনও তদন্ত চলছে।

এদিকে শনিবার (৯ মার্চ) সকালে সোফিয়ার সৎ বাবা মাইক রোমেরোর পোস্ট করা একটি ‘গো ফান্ড মি’ পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে সমর্থকদের তার শেষকৃত্য সম্পন্নর জন্য আর্থিক সাহায্যের আর্জি জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। সে ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা তাকে ভালোবাসে তাদের হৃদয়ে তার স্মৃতি বেঁচে থাকবে।’

Sophia Leone Death: एडल्ट फिल्म स्टार सोफिया लियोनी का 26 साल की उम्र में  निधन, अपार्टमेंट में पाई गईं मृत - adult film star Sophia Leone passes away  at the age of

এদিকে সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। সোফিয়ার মডেলিং এজেন্সি ‘হানড্রেড ওয়ান মডেলিং’ খবরটি নিশ্চিত করেছে।

এক স্ট্যাটাসে তারা লিখেছে, একটি সুন্দর আত্মা, যে আমাদের অনেককে স্পর্শ করেছে। এই দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেক ভালোবাসতাম। তবে সেখানে আরও দাবি করা হয়— আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে।

Sophia Leone | Body measurements, Upcoming actresses, Adult film actress

প্রসঙ্গত, ১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। এরপরই পেয়ে যান জনপ্রিয়তা। দক্ষিণে এই পর্ন তারকার প্রায় ১ মিলিয়ন ডলার নেট মূল্য রয়েছে বলে জানা গেছে।

এদিকে, গত তিন মাসের মধ্যে পর পর চারজন অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যু হয়েছে। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।

ঢাকা পোস্ট