ঢাকাসোমবার , ২৫ মার্চ ২০২৪
  • অন্যান্য

বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তারার মেলা

মার্চ ২৫, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ । ৫৮ জন

ভারতের মুম্বাইয়ের কংগ্রেস নেতা ও মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকী এবং তার ছেলে কংগ্রেস বিধায়ক জিসান বাবা সিদ্দিকী প্রতিবছরই ইফতার পার্টির আয়োজন করেন। বাণিজ্য নগরী মুম্বাইয়ে সিদ্দিকী পরিবারের জমকালো এ পার্টি অন্য মাত্রা পায়। যেখানে উপস্থিত হন বলিউড এবং টেলিভিশনের জগতের নামী তারকারা। এ বছরও তার ব্যতিক্রম হয়নি

রোববার জমকালো এ আয়োজনে ছিলেন সালমান খান, হুমা কুরেশি, শিল্পা শেঠি, প্রীতি জিন্টা, দিনও মারিয়া, ইমরান হাশমি, করণ সিং গ্রোভার, শেখর সুমন, পূজা বাত্রা, সিদ্ধান্ত চতুর্বেদী, পরিচালক মধুর ভান্ডারকর, পরিচালক আব্বাস-মুস্তান, সালমান খানের বাবা সেলিম খান।

গোলাপি রঙের ডিজাইনার শাড়ি পড়ে ইফতার পার্টিতে হাজির ছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্দে, আর স্টাইলিশ কালো কুর্তা এবং পায়জামা পরিহিত ছিলেন ভিকি জৈন।

অন্যদের মধ্যে বিগ বস-১৭ জয়ী মুনাওয়ার ফারুকী, বিগ বস-৭ খেতাব জয়ী গহর খান সহ টিভি দুনিয়ার সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন। গওহর খানের সাথে উপস্থিত ছিলেন তার স্বামী জাহিদ দরবার। গোলাপি রঙের দোপাট্টায় সকলের নজর কেড়েছে অভিনেত্রী হিনা খান।

স্বামী মুফতি আনাস সৈয়দকে সঙ্গে নিয়ে হাজির হন টিভি অভিনেত্রী সানা খান। তার পরনে ছিল কালো বোরখা, অন্যদিকে মুফতির পরনে ছিল সাদা কুর্তা লাইম গ্রীন জ্যাকেট।

ট্রেডিশনাল পোশাকে ইফতার পার্টির আলো করেছিলেন সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা জান্নাত জুবের, আয়ান জুবের এবং ফয়সাল শেখ। আর সল্লু মিয়ার পরনে ছিল কালো পায়জামা এবং আর উপরে কালো-সাদা চেক কুর্তা।

আগত অতিথিদের সাথে ফটোসেশন করতেও দেখা যায় বাবা সিদ্দিকী তার পুত্র জিসানকে।

যুগান্তর