ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪

রাজনীতিতে অংশগ্রহণ প্রসঙ্গে কি বললেন কৃতি শ্যানন?

মার্চ ৩১, ২০২৪ ৯:৪৯ অপরাহ্ণ । ৫৯ জন

এবার নাকি কঙ্গনার মতো রাজনীতিতে নামছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন! কারণ কয়েকদিন আগে নির্বাচনী রাজনীতির মাঠে নেমেছেন কঙ্গনা রানাউত।

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রের খবর, রাজনীতিতে নামছেন বলিউড তারকা কৃতি শ্যানন। এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। একের পর এক কাজের প্রস্তাব। সম্প্রতি তাঁর ও শাহিদ কাপূর অভিনীত সিনেমা ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ বক্স অফিসে মোটের উপর ভালই ফল করেছে। মুক্তি পায়েছে তাঁর ‘ক্রু’ সিনেমাটি।  এর মাঝেই নতুন জল্পনা, নির্বাচনে লড়বেন অভিনেত্রী। ভোটের আগেই এই প্রসঙ্গে মুখ খুললেন কৃতি।

Top 10 Kriti Sanon Films to Watch Before Crew

এবার কৃতিকে নিয়ে জোর জল্পনা। অবশেষে নীরবতা ভাঙলেন নায়িকা। তাঁর ভাষ্য, ‘আমি রাজনীতিতে যোগ দেওয়ার কথা কখনো ভাবিনি। যতক্ষণ না আমার মনের ভিতর থেকে কোনো সাড়া পাচ্ছি, ততক্ষণ সে কাজ করতে পারব বলে মনে করি না। সেই ডাকটা না এলে আমি সেটা করি না। হ্যাঁ, এবার যদি কোনো দিন আমার মন সায় দেয়, তা হলে রাজনীতিতে যোগ দেব।’

Recreate Kriti Sanon wearing the Benarasi brocade gown at the NMACC with  these designer options | Vogue India

এদিকে গত বৃহস্পতিবারই মহারাষ্ট্রে একনাথ শিন্ডের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। এই দলের সূত্রে খবর, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাঁকে। এরপর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপূর পরিবারের দুই কন্যা, কারিশমা ও কারিনাও নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে!

এনটিভি