ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

নেপোটিজম নিয়ে ফের সরব বিদ্যা, বললেন `ইন্ডাস্ট্রি কারও বাবার নয়’

এপ্রিল ১৫, ২০২৪ ৮:৫৪ অপরাহ্ণ । ২৬ জন

নেপোটিজম বিতর্কের সঙ্গে বলিউড ওতপ্রোতভাবে জড়িত। একাধিক তারকা নেপোটিজম প্রসঙ্গে প্রায়ই নিজের মুখ খুলেছেন, জানিয়েছেন অভিযোগ। অভিনেত্রী বিদ্যা বালানও রয়েছেন সেই দলে। সম্প্রতি নেপোটিজম নিয়ে আবারও নিজের মন্তব্য জানিয়েছেন এই অভিনেত্রী।

নিজের আসন্ন সিনেমা ‘দো অউর দো পেয়ার’ প্রচারে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনে স্বজনপোষণ নিয়ে প্রতিক্রিয়া জানান এই অভিনেত্রী। তিনি বলেন, নেপোটিজম থাক বা না থাক, আমি তো আছি এখানে। ইন্ডাস্ট্রি কারও বাবার নয়, তেমন হলে তো সব বাবার ছেলে-মেয়েই সফল হয়ে যেত।

Vidya Balan new photoshoot | Top 10 bollywood actress, Bollywood actress,  Vidya balan

সাক্ষাৎকারে বলিউড নায়কদের নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেন বিদ্যা। অভিনেত্রী বলেন, আমার তো মনে হয় না তারা (নায়করা) বিদ্যা বালানের সিনেমা বা কোনো নারীপ্রধান সিনেমায় অভিনয় করতে চাইবেন। সত্যি কথা বলতে কি এটা তাদের ক্ষতি। কারণ তাদের থেকে আমাদের সিনেমা বেশি ভালো হয়। তারা তো সব ফর্মুলা নির্ভর সিনেমা করছেন।

তিনি বলেন, নারীদের সিনেমা অনেক বেশি এক্সাইটিং হয়। মানুষজন প্রশংসা করেন। কিন্তু পুরুষ অভিনেতারা নারীকেন্দ্রিক সিনেমা নিয়ে অস্বস্তিতে থাকেন। আমার মনে হয় না তারা চাইবেন যে কেউ তাদের জায়গাটা নিয়ে নিক। কিন্তু এতে আমার খারাপ লাগে না।

আগামী ১৯ এপ্রিল মুক্তি পাবে বিদ্যার ‘দো অউর দো পেয়ার। ’

ঢাকা পোষ্ট