ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

অন্যের বান্ধবীকে কাস্ট করতে ছবি থেকে বাদ দেওয়া হয় প্রিয়াঙ্কাকে!

এপ্রিল ৩০, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ । ৪৩ জন

প্রিয়াঙ্কা চোপড়া অনেক আগেই অভিযোগ করেছিলেন যে তাকে বলিউডে কোণঠাসা করা হয়েছিল। এবার তিনি জানালেন, অন্য কারো বান্ধবীকে কাস্ট করা হবে, সেই কারণে তাকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল। সম্প্রতি একটি পডকাস্টে এমনটাই জানালেন অভিনেত্রী।

সেই পরিস্থিতি মেনে নেওয়া কঠিন ছিল উল্লেখ করে প্রিয়াঙ্কা জানালেন বিনোদন দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করা কোনো সহজ কাজ নয়।

তার ভাষ্য, শুধু আমাদের ভালো পারফরম্যান্সের ওপর বিষয়টি নির্ভর করে না। দর্শক কীভাবে নিচ্ছেন, পরিচালক কী ভাবছেন, কাস্টিং এজেন্টের প্রতিক্রিয়া ইত্যাদির ওপর নির্ভর করছে আমি পরের ছবিটা পাব কি না।

প্রিয়াঙ্কা যখন বলিউডে পা রেখেছিলেন, টানা দুই বছর তার সঙ্গী ছিল ব্যর্থতা। একসময় মনে হয়েছিল, অভিনেত্রী হওয়ার স্বপ্ন ত্যাগ করে কলেজে ফিরে যাবেন। ইন্ডাস্ট্রিতে কেউ তার সঙ্গে কাজ করতে চান না, এই চিন্তা ক্ষত-বিক্ষত করে তুলত আঠারো বছরের কিশোরীকে।

#bollywood #bollywoodcelebs #indianactress

অভিনেত্রীর কথায়, আমি অনেক প্রত্যাখ্যান পেয়েছি। কোনো ছবির চরিত্রের জন্য আমাকে উপযুক্ত মনে হয়নি তাদের। কখনো অন্য অভিনেত্রীরা নির্মাতাদের ঘনিষ্ঠ বৃত্তে থাকায় সুযোগ পেয়েছেন। আবার এমনও হয়েছে, আমার জায়গায় অন্য কারো বান্ধবীকে সুযোগ দেওয়া হয়েছে বলে আমার হাত থেকে ছবি চলে গেছে।

বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করে নিয়েছেন। দীর্ঘদিন সফল অভিনেত্রীর জীবন কাটালেও শুরুর দিকের লড়াইয়ের কথা ভুলে যাননি তিনি।

তার মতে, মানুষ মাত্রই মনে করেন, তারা অন্যদের থেকে উপযুক্ত ও আত্মবিশ্বাসী। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই। আর সেই প্রত্যাখ্যানকে অনুভব করতে হবে। তিনি নিজেও এ পন্থা মেনে চলেন।

প্রিয়াঙ্কা বলেন, প্রত্যাখ্যান মেনে নিয়ে এগিয়ে যেতে হবে। চেষ্টা করে যেতে হবে প্রতিনিয়ত। আমি খুব একটা বিচলিত হই না এ নিয়ে।