ঢাকাশনিবার , ১১ মে ২০২৪
  • অন্যান্য

‘ভুলভাল অ্যাঙ্গল থেকে ছবি তুলবেন না, একটু সভ্য হোন!’: Janhvi Kapoor

মে ১১, ২০২৪ ৯:৪২ অপরাহ্ণ । ৯০ জন

বলিউড ডিভা জাহ্নবী কাপুর বর্তমানে তাঁর আসন্ন ছবি, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’-র প্রচারে ব্যস্ত। আর সেই প্রচারেই মাঝেই, বৃহস্পতিবার শহরে একটি ইভেন্ট থেকে বেরিয়ে আসার সময়, তাঁকে পাপারাজ্জিদের বেশ বকাবকি করতে দেখা গেছে। অভিনেত্রীদের তাদের বিশ্রী মুহূর্তগুলিতে বন্দী করার জন্য।

একটি ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে, যেখানে জাহ্নবীকে পাপারাজ্জিদের “ভুল দিক” থেকে রেকর্ড না করার জন্য বলতে দেখা গেছে। “আপ না গালাত গালাত অ্যাঙ্গেল মাত লিয়া কিজিয়ে প্লিজ,” তাঁকে ঘটনাস্থল থেকে চলে যাওয়ার আগে পাপারাজ্জিকে বলতে শোনা যায়। যার মানে, আপনারা দয়া করে ভুলভাল দিক থেকে ভিডিয়ো করবেন না প্লিজ।

Positive Vibes on X: ". Janhvi Kapoor https://t.co/cVQxe5Y7yF" / X

জাহ্নবীকে একটি সুন্দর পোশাকে আকর্ষণীয় লাগছিল এবং তিনি পিছনে ছোট ছোট ক্রিকেট বল দিয়ে এতে কিছু অতিরিক্ত আকর্ষণ যোগ করেছিলেন। কারণ তার চলচ্চিত্র মিস্টার অ্যান্ড মিসেস মাহিও ক্রিকেটের থিমগুলির উপর তৈরি।

নেটিজেনরাও তাঁকে সমর্থন করার জন্য জাহ্নবীর পাশে দাঁরিয়েছেন এবং অদ্ভুত দিক থেকে অভিনেত্রীদের রেকর্ড করার জন্য এবং সোশ্যাল মিডিয়ায় ভিজ্যুয়াল পোস্ট করার জন্য পাপারাজ্জিদের সমালোচনা করেছিল।

Janhvi Kapoor dazzles in an embellished black dress | Filmfare.com
এই প্রথমবার নয় যে জাহ্নবী পাপারাজ্জিকে তাঁকে ভুল দিক থেকে রেকর্ড না করতে বলেছেন। কয়েকদিন আগে, যখন তিনি শহরের একটি ইভেন্টের জন্য বেরিয়েছিলেন, তখন তাঁকে অস্বস্তি বোধ করতে দেখা যায় এবং কঠোরভাবে পাপারাজ্জিকে তাঁকে পিছন থেকে ক্লিক বা রেকর্ড না করার জন্য অনুরোধ করা হয়েছিল।

শুধু জানভি নয়, আয়েশা খান, মৃণাল ঠাকুর, নায়রা ব্যানার্জী এবং অন্যরা সহ আরও বেশ কয়েকজন সেলিব্রিটি পেছন থেকে ফটো ক্লিক করার জন্য পাপারাজ্জিদের বারন করেছেন এবং সাম্প্রতিক অতীতে তাঁদের ক্যামেরার দিকে ফিরে যেতে অস্বীকার করেছেন।

জি ২৪ ঘণ্টা