ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪
  • অন্যান্য

নতুন করে বিতর্কে জড়ালেন শিল্পা শেট্টি

মে ১৩, ২০২৪ ৮:৪৮ অপরাহ্ণ । ৩৮ জন

সম্প্রতি বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)।

স্বামীর আইনি জটিলতার মাঝেই নতুন করে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। এবার পশু নিগ্রহের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মা সুনন্দা শেট্টি ও বোন মিতা শেট্টিকে নিয়ে জম্মু-কাশ্মীরে বৈষ্ণোদেবীতে পুজো দিতে গিয়েছিলেন তিনি। এ সময় ঘোড়ায় চড়ে ১২ কি.মি. দূরের মন্দিরে যাবার একটি ভিডিও সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন তিনি। ভিডিওটি শেয়ারের পরেই ভক্তদের তোপের মুখে পড়েছেন তিনি। তাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

Shilpa Shetty Shimla jati hai or Gadha sawari karti hai #viral #shortvideos - YouTube

অনেকে প্রশ্ন করেছেন, ‘আপনি এত শরীর সতেচন, এত যোগব্যায়াম করেন। তাহলে কেন অবলা ঘোড়ার পিঠে পাহাড়ে উঠছেন? ওদের তো কষ্ট হয়!’

কটূক্তি করে কেউ কেউ লিখেছেন, ‘কাটরা থেকে এই ১২ কি.মি. ঘোড়ার পিঠে চড়েই পাহাড়ে উঠলেন আপনি! সেলেব হিসেবে আপনি তো হেলিকপ্টারেও যেতে পারতেন। তাহলে কেন নিরীহ পশুগুলোকে কষ্ট দিলেন?’

এর আগে ভারতের উত্তরাখণ্ড কেদারনাথে ঘোড়াদের উপর অমানবিক অত্যাচারের প্রতিবাদ করেছিলেন- বলিউড অভিনেত্রী রবিনা টন্ডন, কারিশমা তান্না, রেশমি দেশাইরাসহ অনেকেই।