ঢাকাসোমবার , ২০ মে ২০২৪

বাংলাদেশে কবে আসছেন, তারিখ জানালেন কুরুলুস উসমান নায়ক

মে ২০, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ । ৫৫ জন

বাংলাদেশে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল তুরস্কের বাংলা ডাবিং করা সিরিজ ‘কুরুলুস উসমান’ ও ‘সুলতান সুলেমান’। দুটি সিরিয়ালেই নজর কেড়েছেন তুরস্কের অভিনেতা বুরাক অ্যাজিভিট। যদিও তিনি ‘কুরুলুস উসমান’ দিয়েই সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করেন বুরাক। এই সিরিজের কারণে তাঁকে নিজের নামের চেয়ে উসমান নামেই চেনেন বাংলাদেশের বেশির ভাগ মানুষ।

সম্প্রতি বাংলাদেশে আসার ঘোষণা দিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। তবে কবে বাংলাদেশে আসছেন, সেই তারিখটি জানাতে পারেননি বুরাক অ্যাজিভিট। এবার সেই জল্পনা-কল্পনাও কেটে গেল। অভিনেতার বাংলাদেশে আসার দিনক্ষণও ঠিক হলো। সেটি নিজেই জানিয়েছেন ‘কুরুলুস উসমান’ নায়ক।

১৯ মে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে বুরাক বলেন, ‘বাংলাদেশ তোমায় সালাম। আমি এখন ইস্তাম্বুলে আছি।

আমার সব দর্শকদের বলছি, আমি বাংলাদেশে আসছি। তারিখটি তোমরা মনে রেখো। সেটা হলো ২৬ মে। সেদিন সবার সঙ্গে দেখা হবে।’

Burak Özçivit - Biography, Height, Life Story, TV Series

এর আগে ১৬ মে দেওয়া প্রথম ভিডিও বার্তায় অভিনেতা বলেন, ‘সালাম বাংলাদেশ, কেমন আছেন আপনারা? খুব শিগগিরই আপনাদের সঙ্গে দেখা হবে।’
উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেছেন বুরাক অ্যাজিভিট। পাশাপাশি ‘সুলতান সুলেমান’ সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত বুরাক। সিরিজে তাঁর প্রেমে পড়েন সুলতান সুলেমানের মেয়ে মিহরিমাহ সুলতান। কিন্তু বালিবের কাছে প্রত্যাখ্যাত হয়েছিলেন মিহরিমাহ সুলতান। এই দুটি সিরিজের কারণে রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান বুরাক।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ভক্ত-অনুসারীর সংখ্যা অনেক। বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালে দক্ষিণ-পূর্ব তুরস্কের ইস্তাম্বুলে। অভিনেতা ও মডেল বুরাক অ্যাজিভিট তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়ালেখা করেছেন। স্নাতক করেছেন ফটোগ্রাফি নিয়ে।

প্রথম আলো