ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪

প্রেমের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শ্রুতি

মে ২৩, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ । ৩৪ জন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেম-বিয়ের গুঞ্জন উঠেছে। এর আগে মাইকেল করসেল নামে এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। ২০২১ সালের শুরুতে তাদের বিচ্ছেদ হয়। তারপর দিল্লির ডুডল আর্টিস্টি শান্তনু হাজারিকার সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়ান শ্রুতি হাসান। এ সম্পর্কের কথা স্বীকারও করেন এই জুটি। কিন্তু শ্রুতির এ সম্পর্কও ভেঙে গেছে!

Photo Gallery: Shruti Hassan looked glamorous in a black outfit, see here...

গত এপ্রিল মাসের শেষের দিকে শ্রুতি-শান্তনুর সম্পর্কের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। তবে মুখে কুলুপ এঁটেছিলেন তারা দু’জনই। এবার রহস্য করে বিচ্ছেদের উত্তর দিলেন। তবে কারো সঙ্গে যে সম্পর্কে নেই তা পরিষ্কার জানিয়েছেন শ্রুতি।

গতকাল ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন শ্রুতি হাসান। এসময় তার কাছে জানতে চাওয়া হয়— আপনি কী সিঙ্গেল না কমিটেড? জবাবে শ্রুতি হাসান বলেন, ‘এ ধরনের প্রশ্নের উত্তর দিতে ভালো লাগে না। আমি সম্পূর্ণরূপে সিঙ্গেল। কারো সঙ্গে মিশার ইচ্ছাও নেই। কাজ নিয়ে ব্যস্ত এবং জীবনটা উপভোগ করছি।’

শান্তনু হাজারিকার সঙ্গে প্রেমের সম্পর্কের বিচ্ছেদের খবর প্রথম প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘গত মার্চ মাসে শ্রুতি-শান্তনুর সম্পর্ক ভেঙে গেছে।’ এ খবরের সত্যতা জানতে শান্তনুর সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। বিচ্ছেদের খবরে শান্তনু বলেন, ‘আমি দুঃখিত, এ বিষয়ে মন্তব্য করার কোনো ইচ্ছে নেই।’

বর্তমানে শ্রুতির হাতে ‘সালার টু’, ‘চেন্নাই স্টোরি’ সিনেমার কাজ রয়েছে। ‘সালার টু’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তিনি। এটি পরিচালনা করবেন প্রশান্ত নীল।