ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে ডিবি পুলিশ

মে ২৩, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ । ২১ জন

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ঝাউতলা মোড় থেকে আট বছরের এক শিশুকে উদ্ধার করে অভিভাবকের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি ডিবি পুলিশ।

আজ ২৩ মে  সকাল সাড়ে ৮ টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ঝাউতলা মোড়ে স্থানীয়রা কান্নারত অবস্থায় একটি আট বছরের শিশু দেখতে পায়। শিশুটি তার নাম জামিম মাহমুদ নুর বলে জানায় এবং সে তার বাবা-মায়ের সাথে চিকিৎসা নিতে এসেছে। ঠিকানা বলতে না পারায় আশেপাশের স্থানীয় লোকজন আরএমপি ডিবি অফিসে খবর দেয়।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন লক্ষীপুর মোড় এলাকা থেকে একটি আট বছরের শিশু তার বাবা-মা এর কাছ থেকে হারিয়ে গিয়েছে।

উক্ত সংবাদ দুটির পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ রাজপাড়া থানার ঝাউতলা মোড় থেকে আট বছরের জামিমকে উদ্ধার করেন এবং পরবর্তীতে ডিবি অফিসে জামিমের অভিভাবকের কাছে জামিমকে হস্তান্তর করেন।

অপেক্ষার প্রহর শেষে সন্তানকে ফিরে পেয়ে তার বাবা-মা রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনারকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আরএমপি ডিবির এমন মহৎ কাজের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Paris