ঢাকাশনিবার , ২৫ মে ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে মোবাইলসহ ছিনতাইকারী গ্রেপ্তার

মে ২৫, ২০২৪ ৮:৪৫ অপরাহ্ণ । ৪৫ জন

রাজশাহী নগরীতে কলেজ ছাত্রের মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ থানা পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

গ্রেপ্তারকৃতর নাম মারুফ হোসেন বাপ্পি (২৩) রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম রানীদিঘীর মুরশেদ আলীর ছেলে।

পুলিশ জানায়, নাটোর জেলার লালপুর থানার মুরাদ আলী (২৩) নগরীর এম নার্সিং কলেজে ১ম বর্ষের ছাত্র। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম রানীদিঘী এলাকায় মারুফ হোসেনের বাড়িতে ভাড়া থেকে পড়াশোনা করে। মারুফ গত ২৩ মে রাত সাড়ে ১০ টায় ইন্টারনেটের লোকের সঙ্গে কথা বলবে বলে মুরাদকে রুম থেকে ডেকে হড়গ্রাম রানীদিঘী বালুর মঠে নিয়ে যায়।

সেখানে আগে থেকে অবস্থান করা আরও দুইজন মুরাদকে ঘিরে ধরে এবং ভয়ভীতি দেখিয়ে তার মোবাইল ফোন কেড়ে নিয়ে পালিয়ে যায়। মুরাদের উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার সূত্র ধরে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন। কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে মারুফকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়। গ্রেপ্তার মারুফকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Paris