ঢাকারবিবার , ২৬ মে ২০২৪

রাসিক মেয়রের সাথে স্বাচিপ রাজশাহী জেলা ও রামেক শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মে ২৬, ২০২৪ ৮:৩৯ অপরাহ্ণ । ৩২ জন

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর রাজশাহী জেলা ও রাজশাহী মেডিকেল শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দ।
আজ রবিবার দুপুর ২ টায় নগর ভবনের মেয়রের দপ্তর কক্ষে সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা: এফ.এম জাহিদ, সাধারণ সম্পাদক ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী মেডিকেল কলেজ শাখার সভাপতি ডা. মাহবুবুর রহমান খান বাদশা ও সাধারণ সম্পাদক ডা. রকিব সাদী।
এ সময় নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র।সাক্ষাৎকালে স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, রাজশাহী মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. হাফিজুর রহমান, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রামেক ছাত্রলীগের সাবেক সাধারণ ডা. মুমিনুল ইসলাম, রামেক ছাত্রলীগের সভাপতি শুভ কুমার মন্ডল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Paris