ঢাকাবৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
  • অন্যান্য

নতুন মাইলফলক স্পর্শ করলেন দীপিকা

মে ৩০, ২০২৪ ৯:২৪ অপরাহ্ণ । ৩০ জন

বলিউডের তাবড় তাবড় অভিনেতাকে পেছনে ফেলে নতুন মাইলফলক স্পর্শ করলেন দীপিকা পাড়ুকোন। আইএমডিবি’র তালিকায় শীর্ষস্থান অর্জন করলেন তিনি। অভিনেত্রীর সাফল্যের পালকে যুক্ত হলো আরও একটি নতুন পালক।

গত এক দশকে ভারতীয় তারকাদের মধ্যে কাকে বেশিবার খোঁজা হয়েছে কিংবা বেশিবার দেখা হয়েছে? এর ওপর ভিত্তি করে ১০০ ভারতীয় তারকার তালিকা প্রকাশ করেছে আইএমডিবি। এই তালিকায় শীর্ষস্থানে রয়েছেন দীপিকা।

Deepika Padukone Pretty in Pink

আইএমডিবি তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছে, ‘আইএমডিবি’র পক্ষ থেকে বিশ্বব্যাপী গত দশকে সবচেয়ে বেশি দেখা ১০০ জন ভারতীয় তারকাদের তালিকা প্রকাশ করা হলো। জানুয়ারি ২০১৪ থেকে এপ্রিল ২০২৪ পর্যন্ত সাপ্তাহিক র‌্যাংকিংয়ের উপর ভিত্তি করে আইএমডিবি এই তালিকা তৈরি করেছে। এই র‌্যাংকিংগুলো বিশ্বব্যাপী আইএমডিবি’র ২৫০ মিলিয়নেরও বেশি মাসিক সাবস্ক্রিপশন নেওয়া দর্শকদের প্রকৃত পেজ ভিউ থেকে নির্ধারিত করা হয়।’

দীপিকার পরে এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন শাহরুখ খান। তৃতীয়তে আছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আলিয়া ভাট আছেন চতুর্থ স্থানে। আর পঞ্চম স্থানে রয়েছেন ইরফান খান।

দীপিকা এই নতুন খেতাব পাওয়ার পরে তার ভক্তদের উদ্দেশে কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে আরও ভালো কাজ উপহার দেওয়ার কথাও বলেছেন তিনি। অভিনেত্রীর ভাষ্য, ‘আমি ভীষণ কৃতজ্ঞ এই লিস্টে থাকতে পেরে। এখানে বিশ্বের দর্শকদের সেন্টিমেন্ট ধরা পড়েছে। মানুষের সত্যিকারের পালস, পছন্দ এবং আগ্রহের কথা এখানে ধরা পড়ে।’ তিনি আরও বলেন, ‘এই রেকগনিশন সত্যিই সম্মানের এবং এটি আমাকে আগামীতে আরও অনুপ্রেরণা জোগাবে ভালো ভালো কাজ করার জন্য।’

উল্লেখ্য, আগামী মাসেই মুক্তি পাবে দীপিকার ‘কল্কি ২৮৯৮ এডি’। এছাড়াও তার হাতে রয়েছে ‘সিংহাম এগেইন’। এদিকে, ব্যক্তিগত জীবনে খুব শিগগির মা হতে চলেছেন এই অভিনেত্রী।

রাইজিংবিডি