ঢাকারবিবার , ২ জুন ২০২৪

রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

জুন ২, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ । ২৩ জন

ডিআইজি রেঞ্জ, রাজশাহী আয়োজিত রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্ট-২০২৪ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে সারা বছর খেলার প্যাক্টিস চলে। সব মিলিয়ে খুব সুন্দর একটি পরিবেশে নানা বয়সের মানুষ এখানে টেনিস প্যাক্টিস করেন। আগামীতে এখানে সুইমিংপুল নির্মাণের দাবি আসছে, আমি ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে কথা বলে অতি দ্রুত একটি সুইমিংপুলের ব্যবস্থা করবো। পাশাপাশি ইন্দো-বাংলা টুর্নামেন্টের একটি প্রস্তাবনা এসেছে, সেটির সঙ্গে আমি সম্পূর্ণ একমত। এতে করে দুই দেশের সর্ম্পক আরো উন্নত হবে। সেই জন্য আমার জায়গা থেকে আমি সর্বোচ্চ সহযোগিতা করবো।এছাড়াও টেনিসের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জজকোর্টের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মোঃ মফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, রাজশাহী মেট্রোপলিটনের পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ, রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান, বাংলাদেশ ইকোনমিক জোন এসোসিয়েশনের চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন , এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সভাপতি ডা. মোঃ শাহাদাৎ হোসেন রওশন, সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু।

উল্লেখ্য, অনূর্ধ্ব ৪৮ ও তদূর্ধ্ব ৪৮ এই দুটি বিভাগে রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে দুই বিভাগে মোট ৫০টি দল অংশগ্রহণ করে। ফাইনালে তদূর্ধ্ব-৪৮ বিভাগে বিজয়ী হয়েছে ঢাকা পুলিশ টেনিস ক্লাব ও রানার্সআপ হয়েছে রাজবাড়ী অফিসার্স ক্লাব এবং অনূর্ধ্ব-৪৮ বিভাগে বিজয়ী হয় ঢাকা পুলিশ টেনিস ক্লাব ও রানার্সআপ হয় রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস  কমপ্লেক্স।

Paris