ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  • অন্যান্য

সাবেক ছাত্রনেতা জাকির হোসেনের ৫ম মৃত্যুবার্ষিকী

জুন ১১, ২০২৪ ৯:৩৭ অপরাহ্ণ । ৩২ জন

প্রেস বিজ্ঞপ্তি
সাবেক ছাত্রনেতা রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের একাদশ-দ্বাদশ শ্রেণীর সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ জাকির হোসেন এর ৫ম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৯ সালের ১১ই জুন সাবেক এই ছাত্রনেতার আকস্মিক মৃত্যু ঘটে।

সৈয়দ জাকির হোসেন এর ৫ম মৃত্যুবার্ষিকীতে তার স্মরণে স্মৃতিচারণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ যুব-মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা , রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব, বর্তমান সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও বর্তমান সাধারণ সম্পাদক ডাঃসিরাজুম মুবিন সবুজ।

বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ যুব-মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, এত অল্প বয়সের একজন ছাত্রনেতা এইভাবে চলে যাওয়াটা শুধুমাত্র তার পরিবারেই শূন্যতার তৈরি করে না রাজনৈতিক অঙ্গণেও এই শূন্যতার লক্ষ্যণীয়। ছাত্রনেতা থেকে হয়তো এই জাকির একদিন আওয়ামী লীগেও নেতৃত্ব দিতেন । আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করি।

ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ বলেন, সৈয়দ জাকির হোসেন ছিলেন আমাদের ছাত্রলীগের কমিটির এক মেধাবী ও দক্ষ ছাত্রনেতা। তার মেধা ও দক্ষতা দিয়ে ছাত্রলীগের রাজনীতি করতেন। তার অকালে চলে যাওয়াটা আমাদের মেনে নেওয়ার মত না । আমরা তার আত্মার শান্তি কামনা করি

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব বলেন , সৈয়দ জাকির হোসেন ছিলেন একজন সম্ভাবনাময় ছাত্রনেতা। তার অকালে চলে যাওয়াটা আমাদের আজও বেদনা দেয়। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি ।

ছাত্রলীগের বর্তমান সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন , সৈয়দ জাকির হোসেন ছিলেন আমাদের সহযোদ্ধা । একসাথে রাজপথের অনেক স্মৃতি আজও মনে পরে। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি।

ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ বলেন, জাকির হোসেন এর মত একজন সাবেক ছাত্রনেতাকে আমরা এত কম সময়ে হারিয়ে ফেলবো তা আমরা ভাবিনি। হয়তো সে বেঁচে থাকলে রাজনীতিতে আরও অনেক দূর পৌছাতেন। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি ।

Paris