ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  • অন্যান্য

রাজশাহীতে অসামাজিক কাজের অভিযোগে হোটেল মালিকসহ আটক ১৭

জুন ২৯, ২০২৪ ২:৫০ অপরাহ্ণ । ৩৬ জন

নগরীর লক্ষীপুর এলাকার বনলতা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজের অভিযোগে হোটেল মালিকসহ ১০ জন পুরুষ ও ৭ জন নারীকে আটক করেছে পুলিশ।  রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল শুক্রবার দুপুরে এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃতরা হলো- হোটেল মালিক মোন্তাজ (৫৮), ম্যানেজার মিজানুর রহমান (৪০), কর্মচারী মঞ্জু (৫৩) ও ইয়াসিন আলী (৪৩) এবং অভিযুক্ত এসকেন্দার (৬০), সোহাগ (২০), সাকিব হোসেন (২২), বিপ্লব শেখ (২০), মো: রকিবুল ইসলাম (২৩) ও মো: মাহমুদ হাসান (৩২)।

আটককৃত নারীরা হলো- মোসা: তোতা বেগম রুপা (৩০), রত্না খাতুন (২৪), নদী আক্তার জোৎনা (২৮), রাহিমা খাতুন (৩০), সালমা (৩০), শিল্পি (৩২) ও পারুল (৪৫)।

নগর পুলিশ জানায়, শুক্রবার দুপুর ১২ টায়  রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানার লক্ষীপুর জিপিওর বিপরীতে বনলতা আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ পরিচালিত হচ্ছে।
এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই দল বনলতা আবাসিক হোটেলে অভিযান চালায়। এসময় ৬ পুরুষ ও ৭ নারীকে আটক করে পুলিশ। এছাড়া হোটেল মালিক, ম্যানেজার ও কর্মচারীদের আটক করা হয়।

গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তারা জানায় , হোটেলের মালিক ও ম্যানেজার এবং কর্মচারীরা বিভিন্ন এলাকা থেকে নারীদের কাজ দেয়ার কথা বলে ফুঁসলিয়ে  রাজশাহীতে নিয়ে আসে। এরপর তাদের পাঁচার করার উদ্দেশ্যে বনলতা আবাসিক হোটেলের গোপন কক্ষে আটক রেখে পতিতাবৃত্তি করায়।

হোটেল মালিকসহ গ্রেপ্তারকৃতদের পুরুষদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মানব পাচার আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পদ্মা টাইমস