ঢাকাশুক্রবার , ৮ জুলাই ২০২২
  • অন্যান্য

অভিনেত্রী শর্মিলীর মৃত্যুতে গ্রীনসিটির প্রকাশকের শোক প্রকাশ

জুলাই ৮, ২০২২ ৯:৫৫ অপরাহ্ণ । ৩৫৯ জন

নিজস্ব প্রতিবেদক
দেশের বরেণ্য অভিনেত্রী শর্মিলী আহমেদ ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি…রাজিউন। শুক্রবার (৮ জুলাই) ভোরে রাজধানীর একটি হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন- রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও গ্রীনসিটি নিউজ ২৪. কম’র প্রকাশক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান।

ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান অভিনেত্রী শর্মিলী আহমেদের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসময় ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান বলেন, অভিনেত্রী শর্মিলী আহমেদ আমাদের রাজশাহীর মানুষ। তিনি রাজশাহীতে জন্মগ্রহণ করেছেন। রাজশাহী বেতারের শিল্পী ছিলেন তিনি। তার মৃত্যুতে আমরা একজন গুনি দেশ বরেণ্য অভিনেত্রীকে হারালাম।

প্রসঙ্গত, স্বামী পরিচালক রূপকারের (রকিবউদ্দিন আহমেদ) ‘পলাতক’ সিনেমাতেও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ। স্বাধীনতার পরে ‘রূপালী সৈকতে’, ‘আগুন’, ‘দহন’, ইত্যাদি সিনেমায় অভিনয় করেন। ‘আগুন’ সিনেমায় প্রথম তিনি বয়সী মায়ের চরিত্রে অভিনয় করেন।

এছাড়াও এ পর্যন্ত প্রায় ৪০০ নাটক অভিনয় করেছেন তিনি। অভিনয় জীবনে মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের বৈচিত্র্যপূর্ণ চরিত্রে অভিনয় করে সবার মন জয় করেছেন।

Paris