ঢাকাশুক্রবার , ৩১ মার্চ ২০২৩

মোস্তাফিজ আইপিএলে যাচ্ছেন টি-টোয়েন্টির পর, সাকিব-লিটন কবে?

মার্চ ৩১, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ । ১৮৮ জন

দেশের ক্রিকেটের কেন্দ্রবিন্দুতে এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। বাংলাদেশের তিন ক্রিকেটারের খেলার কথা রয়েছে এই টুর্নামেন্টে। সাকিব আল হাসান-লিটন দাস কলকাতা নাইট রাইডার্স ও মোস্তাফিজুর রহমান খেলবেন দিল্লি ক্যাপিটালসে। কিন্তু তাদের ছাপড়পত্র পাওয়া নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

শুক্রবার থেকে শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর। কিন্তু ৪ এপ্রিল থেকে আইরিশদের বিপক্ষে বাংলাদেশ নামবে টেস্ট খেলতে। সাকিব ও লিটন আছেন দলটির নেতৃত্বে, তাদের ছাড়পত্র পাওয়া নিয়ে তাই সংশয় অনেক। তবে মোস্তাফিজুর রহমান এদিক থেকে নিশ্চিন্ত।

ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, আইপিএল খেলতে ৩ এপ্রিল দেশ ছেড়ে যাবেন মোস্তাফিজ। টেস্ট দলে না থাকায় তাকে নিয়ে তেমন কোনো সমস্যা নেই।

সাকিব-লিটন কবে যাবেন? জানা গেছে, সাকিব আল হাসানও মোস্তাফিজের সঙ্গে উড়াল দিতে পারেন আইপিএল খেলতে। এর আগে শনিবার মোহামেডানের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ঢাকা প্রিমিয়ার লিগেও মাঠে দেখা যেতে পারে সাকিবকে।

তিনি চলে গেলেও লিটন এখনই ছাড়পত্র পাচ্ছেন না। সাকিবের অনুপুস্থিতিতে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে নেতৃত্ব দিতে হতে পারে এই উদ্বোধনী ব্যাটারকে।- বাংলানিউজ