ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  • অন্যান্য

তামান্না নাকি ভারতীয় শাকিরা!

জুলাই ১২, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ । ১৭৩ জন

সুপারস্টার রজনীকান্তের আসন্ন সিনেমা ‘জেলার’এর গান কাভাল্লার প্রমো মুক্তি পেতেই ঝড় উঠে গিয়েছে সামাজিকমাধ্যমে। কোঁকড়া চুলের তামান্নার শরীরী বিভঙ্গ থেকে চোখ সরাতেই পারছেন না ভক্তরা।

দক্ষিণী বোম্বশেল তামান্না ভাটিয়ার ডান্সস্টেপ ওরফে হুকস্টেপ এখন ভাইরাল। আর এসবের মাঝেই এক ফ্যান শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের সঙ্গে সিংক করাল কাভাল্লাকে! তিনি তামান্নার নতুন নামকরণ করেছেন ‘ইন্ডিয়ান শাকিরা’, এই ভিডিও চোখে পড়েছে তামান্নারও।

যা দেখে প্রতিক্রিয়া জানাতে ভোলেননি অভিনেত্রী। তিনি টুইট করে বলেছেন, ‘মানতেই হবে, এই সিংক বেশ ভালো। ’

Tamanna Bhatia F3 stills : r/TamannaBhatia

অ্যাকশন থ্রিলার সিনেমা ‘জেলার’  সিনেমার গানে রজনীকান্তের সঙ্গে দেখা গেছে তামান্না ভাটিয়াকে। সম্প্রতি মুক্তি পায় সিনেমার ‘কাভালা’ শিরোনামের গানটি। যেখানে বর্ষীয়ান অভিনেতার সঙ্গেই একটি গানে শাকিরার মতন শরীরী ভাষায় নেচেছেন তামান্না।

এই গানে কালারফুল থাইস্লিট স্কার্ট পরে নাচতে দেখা গেছে তামান্নাকে। গানের একটি অংশে হুক স্টেপে অভিনেত্রী সঙ্গে নিজস্ব ভঙ্গিতে পা মিলিয়েছেন রজনীকান্ত। এক ফ্রেমে দুজনকে দেখে অনেকে অবশ্য তাদের বয়সের ফারাক নিয়ে কটাক্ষ করেছে। অনেকের লিখেছেন, তামান্নার সঙ্গে রজনীকান্তের ৪০ বছরের ফারাক।

নেলসন দিলীপ কুমারের পরিচালনায় ‘জেলার’-এ আরও অভিনয় করছেন রাম্যা কৃষ্ণন, শিব রাজকুমার ও মোহনলাল। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ১০ আগস্ট।

বাংলানিউজ