ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

এবার মিয়ানমারের গুলি এসে পড়ল সিএনজি অটোরিকশায়

ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ । ৫২ জন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তের তুমব্রু এলাকায় এবার মিয়ানমার থেকে ছোঁড়া একটি গুলি এসে পড়ল সিএনজিচালিত একটি অটোরিকশায়। এ সময় অটো রিকশাটির সামনের গ্লাস ভেঙে যায়।

শনিবার (০৩ ফেব্রুয়ারি) বিকেল পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

তবে সারাদিন গোলাগুলির শব্দ শোনা গেলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ।

তিনি বলেন, শনিবার সারাদিন ওপারে মিয়ানমারের ভেতরে থেমে থেমে গোলাগুলির শব্দ শোনা গেছে। এতে সীমান্ত এলাকার লোকজন আতঙ্কে রয়েছেন।

ক্ষতিগ্রস্ত সিএনজি অটোরিকশাটির চালক মো. আবু তাহের জানান, বিকাল পৌনে তিনটার দিকে তিনি যাত্রীর জন্য তুমব্রু উত্তরপাড়া এলাকায় অপেক্ষা করছিলেন। এ সময় সীমান্তের ওপারে গোলাগুলির আওয়াজ শোনা যাচ্ছিল। এরমধ্যে হঠাৎ করে একটি গুলি সিএনজিতে এসে পড়ে। এতে সামনে একটি লুকিং গ্লাস ভেঙে যায়।

বিকেলে ওপারে গুলির আওয়াজ শোনা গেছে জানিয়ে ঘুমধুম পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের পরিদর্শক (আইসি) মাহাফুজ ইমতিয়াজ ভূঁইয়া বলেন, সীমান্ত এলাকায় বিজিবি টহল জোরদার করা হয়েছে।

প্রসঙ্গত, এরআগে গত বুধবার (৩১ জানুয়ারি) ভোরে ঘুমধমের তুমব্রুর কোণাপাড়া ও পশ্চিমকূলপাড়ায় একে একে মর্টার শেলের বিস্ফোরিত তিনটি অংশ এসে পড়ে।

বাংলানিউজ

Paris